২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গামাটিতে বৃষ্টি কমছে, পাহাড়ী ঢলে পানি বাড়ছে কাপ্তাই হ্রদে

-

রাঙ্গামাটিতে বৃষ্টিপাতের মাত্রা ধীরে ধীরে কমতে শুরু করেছে। রাঙ্গামাটিতে গতরাত থেকে থেমে থেমে হালকা বৃষ্টি হচ্ছে। কোথাও আর পাহাড় ধসের খবর পাওয়া যায়নি। টানা বৃষ্টিতে আর পাহাড়ী ঢল নামতে শুরু করায় কাপ্তাই হ্রদের পানি বাড়তে শুরু করেছে।

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে ও রাঙ্গামাটি-মহালছড়ি-খাগড়াছড়ি সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে ২১টি আশ্রয় কেন্দ্র খোলো রাখা হলেও মানুষ তাতে তেমন একটা আসেনি।

এ দিকে কাপ্তাইয়ে পাহাড় ধসে মাটিচাপা পড়ে নিহত দুইজনের দাফন গতকাল রাতে সম্পন্ন হয়েছে। রাঙ্গামাটি জেলা প্রশাসন নিহত তাহমিনা আক্তার ও সূর্য্য মল্লিকের পরিবারকে ২০ হাজার টাকা করে সাহায্য দিয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ নিহতদের পরিবারকে এ সহায়তা দেন।

তিন দিনের টানা বর্ষণে কাপ্তাই কেটিএমের মালী পাড়ায় মঙ্গলবার সকালে পাহাড় ধসের ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল