২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাঙ্গামাটিতে পাহাড় ধসে শিশুসহ ২ জন নিহত, আহত ৩

-

রাঙ্গামাটির কাপ্তাই কেপিএম কলাবাগান এলাকায় পাহাড় ধসে মাটিচাপা পড়ে তিন বছরের শিশুসহ দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে।

নিহতরা হলেন, তাহমিনা আক্তার (৩০) ও শিশু সূর্য্য মল্লিক (৩)। আহত তিনজনকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস নৌবাহিনীর সদস্যরা হতাহতদের উদ্ধার করেন।

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম বেবী জানান, তিন দিনের টানা বর্ষণে কেপিএমের কলাবাগান এলাকায় আজ সকালে পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে মাটিচাপা পড়ে কেপিএমের শ্রমিক আব্দুল গফুরের মেয়ে তাহমিনা আক্তার নিহত হয়েছে। মাটিচাপা থেকে আব্দুল গফুর ও তার স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। একই সাথে পাশর্^বর্তী একটি ঘরে মাটিচাপায় শিশু সূর্য্য মল্লিক নিহত হয়। শিশুটির বাবা সুনীল মল্লিককেও আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, এছাড়া সুনীল মল্লিক ও গফুর মিয়া মাটিচাপায় আহত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছে। ওই এলাকায় দুটি পরিবার বসবাস করে আসছে।

মাটিচাপা পড়ার সাথে সাথে স্থানীয় যুবসমাজ, এলাকাবাসী তৎক্ষণিক উদ্ধার কাজ করে। ঘটনার সংবাদ পেয়ে উপজেলা পরিষদ চেয়াম্যান মো: মফিজুল হক, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল ও ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম বেবী ঘটনাস্থল পরিদর্শন করেন। ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালায়।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি সকলকে নিরাপদ আশ্রয় কেন্দ্রে আসার জন্য আহবান জানান।


আরো সংবাদ



premium cement