১৭ জুলাই ২০১৯

নিজ দলের নেতাকে সাপের মতো পেটালো আ’লীগ কর্মীরা

বিভিন্ন সন্ত্রাসী মামলায় গ্রেফতারের পর জেল থেকে জামিনে মুক্তি পাবার ৪৮ ঘন্টার মধ্যেই নিজ দলের অনুসারী কর্মীদের বেদম পিটুনিতে গুরুতর আহত হয়েছে চট্টগ্রামের আওয়ামী লীগ কর্মী মোঃ মহসিন।

শাসক দলের এই কর্মীকে একই দলের অনুসারীরা নির্মমভাবে প্রহার করে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনি এন ব্লকে। রোববার বিকালে সংঘটিত এ ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনায় জড়িত ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতাকৃতরা হলেন, সাজু (২৪), মাসুদ (১৮), মিরাজ (১৭), বেলাল (২০) ও তারেক (১৮)। দলীয় কর্মীদের হাতে নির্মম নির্যাতনের শিকার মহসিন (২৫) মারামারির একটি মামলায় কিছুদিন কারাবাসের পর দুদিন আগে জামিনে মুক্তি পেয়েছে বলে সূত্র জানায়।

মারধরের ঘটনার একটি ভিডিও ফুটেজ দেখা যায়, দাঁড়িয়ে থাকা মহসিনকে অতর্কিত এসে মারধর শুরু করে এক দল যুবক। মহসিন তাদের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চারপাশ থেকে ঘিরে রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে তারা। এক পর্যায়ে মহসিন মাটিতে পড়ে গেলেও পেটানো বন্ধ হয়নি। মহসিন মাটি থেকে ওঠার চেষ্টা করলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে একজন তার পা ধরে রাখে অন্যরা তাকে মারতে থাকে। মারধরে মহসীন নিস্তেজ হয়ে পড়লে মারা গেছে ভেবে মহসিনকে ফেলে রেখে হামলাকারীরা সরে পড়ে।

পুলিশ ভিডিও ফুটেজ থেকে হামলাকারীদের আটজনকে শনাক্ত করার কথা জানিয়েছে।

হামলার শিকার মহসিন উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সরওয়ার মোর্শেদ কচির সমর্থক হিসেবে এলাকায় পরিচিত। তার বিরুদ্ধে মারামারি-হামলার একাধিক অভিযোগ আছে।

আর হামলাকারীরা উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসীমের সমর্থক বলে পরিচিত।

তবে এ ঘটনার সোমবার বিকেলে পর্যন্ত থানায় মামলা হয়নি বলে জানা গেছে।

 


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi