১৪ অক্টোবর ২০১৯

পাওনা ১ শ’ টাকা চাওয়ায় লাকসামে ছুরিকাঘাতে যুবককে হত্যা

-

কুমিল্লার লাকসামে পাওনা ১০০ টাকা চাওয়ায় ছুরিকঘাতে মো: নজরুল ইসলাম (১৯) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। পৌরশহরের পশ্চিমগাঁও বাগবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

লাকসাম থানা পুলিশ আজ বুধবার সকালে ঘাতক পারভেজ ওরফে কালাকে (২০) গ্রেফতার করে কুমিল্লা আদালতে পাঠিয়েছে।

জানা গেছে, ক’দিন আগে ঘাতক পারভেজ ওরফে কালা নজরুল ইসলামের কাছ থেকে ১০০ টাকা হাওলাত নেয়। সম্পর্কে তারা খালাতো ভাই। গতকাল মঙ্গলবার রাতে কালা নজরুলের বাড়িতে গেলে পাওনা টাকা চাওয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কালা ঘর থেকে ছুরি এনে নজরুলের পেটে আঘাত করলে সে গুরুতর আহত হয়। এ সময় পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় ঘাতক কালা। পরে স্থানীয় লোকজন নজরুলকে উদ্ধার করে প্রথমে লাকসাম সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে নজরুলের মৃত্যু হয়।

উল্লেখ্য, গত আট মাস আগে বিয়ে করেন নজরুল। তার স্ত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবদুল আলিম দিদার জানান, তাৎক্ষণিক আহত নজরুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো এবং আসামিকে গ্রেফতারে আমরা সর্বাত্মক সহযোগিতা করেছি।

এ ঘটনায় পারভেজ ওরফে কালাকে একমাত্র আসামি করে আজ বুধবার নজরুলের বাবা মো: আলী আকবর লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন বলেন, ঘাতক পারভেজ ওরফে কালাকে গ্রেফতার করে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে। হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum