১৫ অক্টোবর ২০১৯

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ ‘মানবপাচারকারী’ নিহত

-

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোররাত ৪টার দিকে টেকনাফ উপজেলার মহেশখালিয়াপাড়া নৌঘাটে এ ঘটনা ঘটে।

পুলিশ দাবি করছে, নিহতরা সবাই রোহিঙ্গাদের সাগরপথে মালয়েশিয়ায় পাচার কাজে জড়িত ছিল। এবং এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার নয়াপাড়াস্থ গোলাপাড়া এলাকার আব্দু শুক্কুরের ছেলে কুরবান আলী (৩০), টেকনাফ পৌরসভার কে কে পাড়া এলাকার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫) ও একই এলাকার সুলতান আহমদের ছেলে আব্দুর রহমান (৩০)।

এ ঘটনায় টেকনাফ থানার পুলিশের এএসআই সায়েফ, কনস্টেবল মং এবং মো: শুককুর আহত হয়। আহতদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ‘রাতে ১৫ জন রোহিঙ্গা পাচার মামলার আসামিদের ধরতে টেকনাফ উপজেলার মহেশখালিয়াপাড়া নৌঘাটে পৌঁছলে আগে থেকে অবস্থানরত অস্ত্রধারী একদল মানবপাচারকারী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মানবপাচারকারীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তিনজন মানবপাচারকারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।’


আরো সংবাদ

‘আবরার হত্যার আসামি অনিককে কারাগারে পেটানোর খবর মিথ্যা’ টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ আবারো ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর দূষিত বাতাসের শহরের তালিকায় ৮ম ঢাকা

সকল




astropay bozdurmak istiyorum