২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বান্দরবানের সেনানিবাস থেকে ৬ রোহিঙ্গা আটক

- ফাইল ছবি

পরিচয় গোপন করে বান্দরবান সেনানিবাসের এমডিএস এলাকায় শ্রমিকের কাজ করার সময় ৬ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে তাদের আটক করার পর সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

বিকেলে তাদের কক্সবাজার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে স্থানান্তর করা হয়েছে। আটককৃতরা হলো মোহাম্মদ আমানুল্লাহ (২৬), মোঃ এনায়েত (১৭), মোঃ রহিম মোল্লা (১৪), জাফর আলম (২৮), মোহাম্মদ জোবায়ের হোসেন (১৮), মোহাম্মদ সিরাজ (১৫)। এরা শরণার্থী শিবিরের বিভিন্ন ব্লকের বাসিন্দা। একটি চক্র এসব রোহিঙ্গাদের শ্রমিক হিসেবে বান্দরবানের বিভিন্ন জায়গায় নিয়োজিত করে আসছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানিয়েছেন রোহিঙ্গা পরিচয় গোপন করে এরা গত কয়েকদিনে সেনানিবাসের এমডিএস এলাকায় শ্রমিক হিসেবে কাজ করছিল। সোমবার এদের সন্দেহভাজন হিসেবে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তারা নিজেদের রোহিঙ্গা হিসেবে শিকার করে।

পরে তাদের সদর থানায় সোপর্দ করা হয় সেখান থেকে তাদের কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে স্থানান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল