২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বান্দরবানে টাকার বিনিময়ে কনস্টেবল পদে চাকরি, আটক ১

- ফাইল ছবি

সাত লাখ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখানোর অভিযোগে বান্দরবানে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার নাম মোঃ মারুফ (৩০)। তিনি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে গত কয়েকদিন থেকে কনস্টেবল পদে নিয়োগ দেওয়ার নামে প্রলোভন দেখিয়ে আসছিল।

পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন, অভিযোগ আসার পর মারুফ নামের ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গেছে মোঃ মারুফ টিএসপি সার পুলিশ সদস্য পরিচয় দিয়ে গত কয়েকদিন থেকে বান্দরবানের লামা, রোয়াংছড়িসহ বিভিন্ন জায়গায় কনস্টেবল প্রার্থীদের কাছে নানাভাবে প্রলোভন দেখিয়ে আসছিল। সাত লাখ টাকায় কনস্টেবল পদে নিয়োগ দেয়ার প্রলোভন দিয়ে আসছিল ওই ব্যক্তি।

তবে কনস্টেবল পদে অনিয়ম ঠেকাতে বান্দরবান পুলিশ কঠোর অবস্থান নিয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে চালানো প্রচারণায় পুলিশ সুপার জানান প্রতারকদের বিষয়ে আমরা গোয়েন্দা নজরদারী বাড়িয়েছি।

তিনি বলেন, পুলিশ নিয়োগে মেধা এবং যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেয়া হবে।

উল্লেখ্য বান্দরবানে পুরুষ ও মহিলা কনস্টেবল পদে মোট ৫০ জনকে নিয়োগ দিতে সোমবার পুলিশ লাইনে পরীক্ষা নেওয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল