২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বান্দরবানে টাকার বিনিময়ে কনস্টেবল পদে চাকরি, আটক ১

- ফাইল ছবি

সাত লাখ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখানোর অভিযোগে বান্দরবানে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার নাম মোঃ মারুফ (৩০)। তিনি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে গত কয়েকদিন থেকে কনস্টেবল পদে নিয়োগ দেওয়ার নামে প্রলোভন দেখিয়ে আসছিল।

পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন, অভিযোগ আসার পর মারুফ নামের ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গেছে মোঃ মারুফ টিএসপি সার পুলিশ সদস্য পরিচয় দিয়ে গত কয়েকদিন থেকে বান্দরবানের লামা, রোয়াংছড়িসহ বিভিন্ন জায়গায় কনস্টেবল প্রার্থীদের কাছে নানাভাবে প্রলোভন দেখিয়ে আসছিল। সাত লাখ টাকায় কনস্টেবল পদে নিয়োগ দেয়ার প্রলোভন দিয়ে আসছিল ওই ব্যক্তি।

তবে কনস্টেবল পদে অনিয়ম ঠেকাতে বান্দরবান পুলিশ কঠোর অবস্থান নিয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে চালানো প্রচারণায় পুলিশ সুপার জানান প্রতারকদের বিষয়ে আমরা গোয়েন্দা নজরদারী বাড়িয়েছি।

তিনি বলেন, পুলিশ নিয়োগে মেধা এবং যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেয়া হবে।

উল্লেখ্য বান্দরবানে পুরুষ ও মহিলা কনস্টেবল পদে মোট ৫০ জনকে নিয়োগ দিতে সোমবার পুলিশ লাইনে পরীক্ষা নেওয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল