২৪ জুলাই ২০১৯

সুবর্ণচরে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

নোয়াখালীর সুবর্ণচরের পশ্চিম চরজব্বারের ৪ নং ওয়ার্ডে নূর ইসলাম ফকির (৪৫) নামে এক ব্যক্তি র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। র‌্যাব বলছে নিহত ব্যক্তি একটি জলদস্যু ডাকাতদলের সদস্য এবং তার বিরুদ্ধে সুবর্ণচরসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

নিহত ব্যক্তি সুবর্ণচর থানায় পশ্চিম চরবাটা ইউনিয়নের গোলাম মোস্তফার ছেলে এবং তার দুই সন্তান রয়েছে। সোমবার রাতে তার বাড়ি থেকে র‌্যাব-১১ এর একটি দল তাকে নিজ গ্রাম থেকে ধরে নিয়ে যায় বলে তার মা জানান।

র‌্যাব-১১ এর সিপিসি জানান, তাকে র‌্যাবের একটি দল রাতে গ্রেফতার করে এবং তাকে জিজ্ঞাসাবাদ অনুযায়ী অস্ত্র উদ্ধার করতে গেলে তার দলের লোকজন র‌্যাবের প্রতি গুলি ছুড়ে এবং এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে নুর ইসলামের গায়ে গুলি লাগে। এ সময় তাকে দ্রত হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে। ঘটনার সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছে বলে জানান তিনি। ঘটনাস্থল থেকে কয়েকটি অস্ত্র উদ্ধারের কথাও বলেন র‌্যাব কর্মকর্তারা।

নিহত ব্যক্তির বাড়ি পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রামগতি এলাকায় হলেও সম্প্রতি সুবর্ণচরে নতুন বাড়ি করে বসবাস করে আসছিলেন। নিহত ব্যক্তির মা বলেন, তার ছেলে কোনো ডাকাতদলের সদস্য ছিলো না। সে এলাকায় বিভিন্ন কাজকর্ম করে রুটি-রোজগার করতো।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi