২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গভীর খাদে মাইক্রোবাস, সেনা সদস্য নিহত

গভীর খাদে মাইক্রোবাস, সেনা সদস্য নিহত - নয়া দিগন্ত

বান্দরবানের চিম্বুক রুমা সড়কের বার মাইল এলাকায় সেনাবাহিনীর একটি মাইক্রোবাস গভীর খাদে পড়ে ১ সেনা সদস্য নিহত ও ৭ জন আহত হয়েছে। বুধবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জন বেসামরীক লোক।

সেনাবাহিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের একটি মাইক্রোবাসে করে তারা বান্দরবান হতে রুমায় যাচ্ছিল। পথে এটি নিয়ন্ত্রন হারিয়ে প্রায় ৩ ফুট গভীর খাদে পরে যায়। নিহত সেনা সদস্যদের নাম সার্জেন্ট মোঃ ওবাইদুল ইসলাম (৩৫)। তার বাড়ি যোশরে। তিনি সেনাবাহিনীর ইএমই’র সার্জেন্ট। আহতরা হলেন সার্জেন্ট মোঃ কামাল, ২৭ ইবির সৈনিক সৈনিক মোঃ আরিফ, সৈনিক মোঃ হালিম, গাড়ি চালক লিন্টু, সহকারী মোঃ তপন (৩৫), কর্পোরাল মোঃ ফারুক, মাসুদ মিয়া (৩০)।

খবর পেয়ে সেনাবাহিনী, দমকলবাহিনী সদস্য ও স্থানিয়রা মিলে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে। আহতদের সবাইকে চট্রগ্রামের সম্বলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে গভীর পাহাড়ী খাদে পরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এতে ১ সেনা সদস্য নিহত ও ৭ জন আহত হয়েছে।


আরো সংবাদ



premium cement