১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় রক্তক্ষয়ী সংঘর্ষ

ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় রক্তক্ষয়ী সংঘর্ষ - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় স্কুলছাত্রীকে উত্যক্ত করার ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে সাত পুলিশ সদস্যসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। বুধবার সকাল থেকে উপজেলার সৈয়দটুলার খন্দকার হাটি ও ফকিরপাড়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে- সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হক, উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম, কনস্টেবল নাজমুল, ইউসূফ, বেলাল, সুমন ও রোকন রয়েছেন। অন্যান্য আহতদের মধ্যে সাইফুল, আশিক, আব্দুল্লাহ, মোফাচ্ছেল, জুয়েল, ফয়সাল ও মোস্তফার নাম জানা গেছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে সরাইল নোয়াহাটি এলাকার দুই স্কুল ছাত্রী প্রাইভেট থেকে ফেরার পথে ফকিরপাড়ার কয়েকজন বখাটে ছেলে তাদের উত্যক্ত করে। এ ঘটনা উত্যক্তের শিকার শিক্ষার্থীদের পরিবারের সদস্যরা প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে এরই জেরে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এসময় ইটের আঘাতে তিনিসহ সাতজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল