২১ নভেম্বর ২০১৯

রাতে ডাকাতি, দিনে ফেরত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০নং পুর্ব ফতেপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের লুদুয়া হাওলাদার বাড়ীর প্রবাসী নজরুল ইসলামের ঘরে গত ১৩ জুন বৃহস্পতিবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে ।

সরজমিনে জানা যায়, গত ১৩ জুন রাত অনুমানিক ২টার সময় লুদুয়া হাওলাদার বাড়ীর প্রবাসী নজরুল ইসলামের বাড়ীতে গেইটের তালা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে ডাকাত দল এ সময় তাসলিমা ও তার ছেলে তুহিনের ঘরে বাহির থেকে ছিটকিনি দিয়ে রাখে এ সময় বেশ কয়েকটি তালা ভেঙ্গে স্টিলের আলমারী থেকে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও সারে ১৯ ভরি স্বর্ণ অলংকার এবং একটি পালসার ১৫০ সিসি মোটর সাইকেল নিয়ে যায় ডাকাত দল।

প্রবাসীর স্ত্রী তাসলিমা বলেন, তালা ভাঙ্গার শব্দ শুনে আমার ঘুম ভেঙ্গে যায় তখন আমি বের হতে চাইলে দেখি ঘরের দরজা বাহির থেকে লাগিয়ে রেখেছে। পরে আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে আমাদের দরজা খুলে দেয়।

তিনি আরো বলেন, বাড়ীতে আমি এক ছেলে এক মেয়ে নিয়ে থাকি কোন পুরুষ লোক থাকেনা।

ডাকাতির ঘটনায় আমি থানায় অভিযোগ করতে যাওয়ার সময় অপরিচিত নাম্বারে কল আসে এবং বলে মামলা করলে মোটর সাইকেল ফেরত পাবে না যদি মোটর সাইকেল ফেরত পেতে চাও তাহলে আমাকে ৪০ হাজার টাকা দিলে আমি মোটর সাইকেল ফেরত এনে দেব।

পরে নয়াকান্দি বাজারের ফার্নিচার ব্যবসায়ী আলামিন বাড়ী এসে বলেন, মোটর সাইকেল কোথায় আছে আমি জানি টাকা দিলে আমি এনে দেব কিন্তু আমাকে চোর ভাবা যাবেনা। তাসলিমা আলামিনের কাছে ৪০ হাজার টাকা নেওয়ার পর গ্রাম-সুজাতপুর ঘোষবাড়ী নামক স্থানে মোটর সাইকেলটি রাখা আছে সেখান থেকে প্রবাসীর ছেলে তুহিন তার মোটর সাইকেলটি নিয়ে আসে।

স্থানীয় লোকজন জানান, আলামিন মটরসাইকেল ফেরত দিয়েছে তার মানে সে ঐ ডাকাতির সাথে জরিত এর আগেও তার নামে একটি চুরি ও মাদক মামলা রয়েছে ।

এ বিষয়ে ইউপি সদস্য জিলানী বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী তাসলিমা বলেছে ৪০ হাজার টাকা দেওয়ার পর আলামিন মোটর সাইকেল ফেরত দিয়েছে। এ ডাকাতির ঘটনায় প্রসাশনের দৃষ্টি কামনা করেন ভুক্তভোগীরা ।


আরো সংবাদ