২০ জুলাই ২০১৯

গভীর খাদে চাঁদের গাড়ি, নিহত ২

বান্দরবানের চিম্বুক সড়কের জীবননগর এলাকায় চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে দুজন নিহত ও ৪ জন আহত হয়েছে। রোববার সন্ধ্যা ৬ টার দিকে ভরত পাড়ার কাছে সিমেন্ট বোঝাই একটি চাঁদের গাড়ি বান্দরবান থেকে থানছি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সন্তোষ চাকমা (৩৯) ও নির্মাণ শ্রমিক মোহাম্মদ কালাম (২৪)। আহতদের মধ্যে একজনের নাম পাওয়া গিয়েছে। তার নাম মোহাম্মদ খালেক সওদাগর (৪৫)। দুর্ঘটনার পর বলিপাড়া বিজিবি ব্যাটালিয়নের সদস্য ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে দুজনের অবস্থা সংকটাপন্ন।

বলিপাড়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জিয়া অং মারমা জানান, বান্দরবান থেকে সিমেন্ট বোঝাই করে একটি চাঁদের গাড়ি বলিপাড়া হয়ে থানছি যাওয়ার পথে জীবননগরের কাছে ভরত পাড়া এলাকায় পৌঁছলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ৩শ ফুট গভীর খাদে পড়ে যায়। গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে গেছে। ঘটনাস্থলেই গাড়িতে থাকা নির্মাণ শ্রমিক মোহাম্মদ কালাম ও কাপ্রু পাড়ার মুদি দোকানদার সন্তোষ চাকমা নিহত হয়। আহত হয় গাড়ি চালকসহ চারজন। খবর পেয়ে বিজেপি সদস্য ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi