২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

১০ বছরের শিশুকে অটো রিক্সায় তুলে নিয়ে ধর্ষণ চেষ্টা

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের আবদুল্যাহপুর এলাকায় ১০ বছরের শিশুকে অটোরিক্সায় তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিক্সা চালক দুলাল হোসেনকে আটক করছে পুলিশ।

রোববার দুপুরে আবদুল্যাহপুর এলাকা থেকে অটো রিক্সাচালক দুলালকে আটক করা হয়। আটককৃত দুলাল হোসেন সদর উপজেলার রাজিবপুর এলাকার সফিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে লক্ষ্মীপুর শহর থেকে তোরাবগঞ্জ বাজারের দিকে অটো রিক্সায় করে ওই শিশুটি বাসায় যাচ্ছিল। ওয়াপদা অফিস এলাকায় পৌঁছলে অটো রিক্সাচালক কৌশলে আবদুল্যাহপুর এলাকার একটি সুপারি বাগানে নিয়ে যায় ওই শিশুকে।

পরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে চালক দুলাল। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার এবং চালক দুলাল হোসেনকে আটক করে পুলিশে সোর্পদ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, অটোরিক্সা চালক দুলাল হোসেনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

টঙ্গীতে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া নিকারের সিদ্ধান্ত : বিভাগ হলেই ফরিদপুর সিটি করপোরেশন কাউন্সিলর রাজীবের হাতে ছিল আলাদিনের চেরাগ পরামর্শক খাতেই ১২৪ কোটি টাকা নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী ১১ দফা দাবিতে ক্রিকেটারদের ধর্মঘটের ডাক ভোলায় দাবি আদায়ে ৭২ ঘণ্টার আলটিমেটাম ৫ হাজার জনকে আসামি করে মামলা অবৈধ সম্পদ অর্জন শামীম-খালেদের বিরুদ্ধে দুদকের মামলা সরকারি কর্মচারীদের গ্রেফতারে পূর্বানুমতি নেয়ার বিধান কেন বেআইনি নয় : হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় গ্রুপের বৈঠক ঢাকায় থাকছে তিন দেশের প্রতিনিধি ছাত্রলীগ ও যুবলীগের ‘টর্চার সেল’ নিয়ে যে উদ্বেগ

সকল




portugal golden visa
paykwik