২১ জুলাই ২০১৯

তিন দশক পর ছাগলনাইয়া পাইলট বালিকা বিদ্যালয়ে এবাদত খানার উদ্বোধন

তিন দশক পর ছাগলনাইয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হাজারো ছাত্রীর নামায আদায়ের সুবিধার্থে রোববার সকালে এবাদত খানার উদ্বোধন করেছেন প্রধান অতিথি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

ছাগলনাইয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম আফছারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি আবুল হাসান, শাহ আলম, ওয়াহিদ উল্লাহ, আলমগীর হোসেন বাবলু, সহকারী প্রধান শিক্ষিকা ফেরদৌস আরা বেগম, সিনিয়র শিক্ষক কার্তিক চন্দ্র শিকদার, ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার, জেলা ছাত্রলীগের নেতা ইউপি মেম্বার জমির উদ্দিন বাবু, ছাত্রলীগ নেতা মোঃ হানিফ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক আবুল কালাম। পরে নবাগত প্রধান শিক্ষক আলমগীর হোসেনকে স্বাগত জানিয়ে ও শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষে শিক্ষক-কর্মচারীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

তিন দশক পর ছাগলনাইয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এবাদত খানা উদ্বোধন প্রসঙ্গে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, প্রতিটি মানুষকে তাদের ধর্ম পালন করা উচিত। দীর্ঘদিন ছাগলনাইয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এবাদত খানা না থাকার ঘটনায় দুঃখ প্রকাশ করে তিনি বলেছেন, এখন থেকে বিদ্যালয়ের প্রতিটি ছাত্রী, শিক্ষক ও কর্মচারীকে স্কুলে অবস্থানকালে নামায আদায় করতে হবে ।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi