১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাই ইকোনোমিক জোনে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার

মিরসরাই ইকোনোমিক জোনে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার - ছবি : সংগ্রহ

চট্টগ্রামের মিরসরাইয়ে 'মিরসরাই ইকোনোমিক জোন' এলাকা থেকে সাবেক এক সেনা সদস্যের (ল্যান্স কর্পোরাল) লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করেন ইকোনমিক জোনে কর্মরতরা।

ওই সেনা সদস্যের নাম নান্নু মিয়া। নিহতের বাড়ি ফরিদপুরের মধুপুর উপজেলায়। কয়েক দিন ধরে নিখোঁজ ছিল। তিনি ইকোনোমিক জোন এলাকার করিম কইন্সট্রাকশনের আওতাধীন ওয়াহিদ এন্টারপ্রাইজের নিরাপত্তারক্ষী হিসেবে দায়িত্বরত ছিলেন।

নান্নু মিয়ার লাশ নদীতে বাসতে দেখে উদ্ধার করেন তারা। তবে তিনি কোনো কারণে মারা গেছে নাকি হত্যা করে এখানে তার লাশ ফেলে দেয়া হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মিরসরাই ইকোনোমিক জোন পুলিশ ফাঁড়ির সদস্যরা দুপুর ১২টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছতে পারেনি। লাশের সন্ধান পায় ওয়াহিদ এন্টারপ্রাইজের কর্মকর্তারা।

জোরারগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে যাচ্ছে বলে জানিয়েছেন জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আবেদ আললী।

ঘটনাস্থলে থাকা জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ মাহফুজ বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তবে কী কারণে খুন হয়েছে তা এখনো সঠিক বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল