১৬ জুলাই ২০১৯

মিরসরাই ইকোনোমিক জোনে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার

মিরসরাই ইকোনোমিক জোনে সাবেক সেনা সদস্যের লাশ উদ্ধার - ছবি : সংগ্রহ

চট্টগ্রামের মিরসরাইয়ে 'মিরসরাই ইকোনোমিক জোন' এলাকা থেকে সাবেক এক সেনা সদস্যের (ল্যান্স কর্পোরাল) লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করেন ইকোনমিক জোনে কর্মরতরা।

ওই সেনা সদস্যের নাম নান্নু মিয়া। নিহতের বাড়ি ফরিদপুরের মধুপুর উপজেলায়। কয়েক দিন ধরে নিখোঁজ ছিল। তিনি ইকোনোমিক জোন এলাকার করিম কইন্সট্রাকশনের আওতাধীন ওয়াহিদ এন্টারপ্রাইজের নিরাপত্তারক্ষী হিসেবে দায়িত্বরত ছিলেন।

নান্নু মিয়ার লাশ নদীতে বাসতে দেখে উদ্ধার করেন তারা। তবে তিনি কোনো কারণে মারা গেছে নাকি হত্যা করে এখানে তার লাশ ফেলে দেয়া হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মিরসরাই ইকোনোমিক জোন পুলিশ ফাঁড়ির সদস্যরা দুপুর ১২টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছতে পারেনি। লাশের সন্ধান পায় ওয়াহিদ এন্টারপ্রাইজের কর্মকর্তারা।

জোরারগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে যাচ্ছে বলে জানিয়েছেন জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আবেদ আললী।

ঘটনাস্থলে থাকা জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ মাহফুজ বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তবে কী কারণে খুন হয়েছে তা এখনো সঠিক বলা যাচ্ছে না।


আরো সংবাদ

শ্রীমঙ্গলে খাদ্য সংকটে লোকালয়ে অজগর হাজীদের দুর্ভোগ কমাচ্ছে ‘রোড টু মক্কা’ খাদ্য সংকটে লোকালয়ে অজগর শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার পেলেন নয়া দিগন্তের সরাইল সংবাদদাতা এম এ করিম উল্লাপাড়ায় রেল দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনায় জামায়াতের শোক পণ্যে বাধ্যতামূলক পাটের মোড়ক আইন বাস্তবায়নের নির্দেশ ডিসিদের বরগুনায় রিফাত হত্যা মামলায় মিন্নিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ জাপা নেতা লোটন সিকদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে লেখিকা  কারাগারে হাজতির মৃত্যু, বিচারে দাবিতে বিক্ষোভ  রাষ্ট্রীয় মর্যাদায় রংপুরেই চির নিদ্রায় শায়িত হলেন এরশাদ শিল্পকলা পদক ২০১৮ পাচ্ছেন সাত গুণীজন

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi