২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩ - নয়া দিগন্ত

র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছে। নিহত তিন ব্যক্তিকে মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার (১৫ জুন) রাত ১২টার দিকে কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের পাহাড়ি এলাকায় এ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

‘বন্দুকযুদ্ধে’ নিহতরা হলেন- কক্সবাজার সদরের চৌধুরী পাড়ার গবি সুলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মোহাম্মদ ইউনুছের ছেলে রাসেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের মাস্টারহাট আমিরাবাদের আবুল কাসেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় বন্দুক (এলজি) ও ২১ রাউন্ড তাজা কার্তুজ জব্দ করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- সৈনিক মোহাম্মদ জাহাঙ্গীর (৩২) ও কনস্টেবল মোহাম্মদ সোহেল (২৮)।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব দাবি করেন, ‘শনিবার গভীর রাতে একদল ইয়াবা ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী টেকনাফের হোয়াইক্যংয়ের পাহাড়ি ঢালা নামক এলাকায় ইয়াবার একটি বড় চালান পাচার করছে, এমন খবর পাওয়া যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ র‌্যাবের একটি বিশেষ দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা অস্ত্রধারীরা গুলি ছুড়তে শুরু করে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়ে। ওই সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। একপর্যায়ে অস্ত্রধারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে ওই তিন জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের জরুরি বিভাগের চিকিৎসক শংকর চন্দ্র দেবনাথ গুলিবিদ্ধ তিন জনকে মৃত ঘোষণা করেন।’


আরো সংবাদ



premium cement