১৯ জানুয়ারি ২০২০

অদ্ভূত পেপে দেখতে ব্যাপক ভিড়

অদ্ভূত পেপে দেখতে ব্যাপক ভিড় - ছবি : নয়া দিগন্ত

আল্লাহর সৃষ্টির কতইনা অপরূপ নিদর্শন রয়েছে দুনিয়াজুড়ে। কত সুন্দর ফুল ফল সৃষ্টি করেছেন তিনি। সৃষ্টির নিদর্শন অদ্ভূত আকৃতির পেপের দেখা মিলেছে মিরসরাইয়ের বারইয়ারহাট এলাকায়। পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা বারইয়ারহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন ডিলারের ঘরের পাশে পেপে গাছে এমন একটি পেপে ধরেছে যাতে অনেকটা পাঁচ আঙ্গুলের মতো দেখতে। তিনি পেপেটি গাছ থেকে নামিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে রেখেছেন। এমন আকৃতির পেপে দেখতে কৌতুহলী মানুষরা ভিড় করছেন।

আবুল হোসেন ডিলার বলেন, গাছ থেকে পেপেটি নামিয়ে দেখি অদ্ভূত ধরনের। পাঁচ আঙ্গুওেলর মতো দেখতে। আমি পেপেটি না খেয়ে রেখে দিয়েছি।


আরো সংবাদ

ছাত্রলীগের কোন্দলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম নির্বাচনে কারচুপির শঙ্কা রয়েছে : তাবিথ আউয়াল রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে মিয়ানমারের সাথে আলোচনায় চীনা প্রেসিডেন্ট রাশিয়াকে সিরিয়ান তেলক্ষেত্রে যেতে বাধা মার্কিন সৈন্যদের লিবিয়া নিয়ে জরুরী আলোচনায় এরদোগান-পুতিনসহ বিশ্বনেতারা ঢাকার দুই সিটির ভোটে ১০১৩ দেশি পর্যবেক্ষক আতিকের বিরুদ্ধে অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশ ইসির দুই দিনের রিমান্ডে যুবলীগ নেতা মিলন অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারিয়ে ভারতের সিরিজ জয় ভারতে নির্ভয়ার দোষীদের ফাঁসি, ডাক পরল বিখ্যাত পবন জল্লাদের রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে জেএসএস (এমএন লারমা) নেতা নিহত

সকল