২২ সেপ্টেম্বর ২০১৯

টেকনাফে গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে গ্রেফতারের পর পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মোহাম্মদ হানিফ (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক কারবারি।

আজ বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী সৌরবিদ্যুৎ সংলগ্ন লবণ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হানিফ হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকার মৃত কাশেম আলীর পুত্র।

ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় লম্বা বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড গুলির খোসা ও ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

এ ঘটনায় তিন পুলিশ সদস্য কনেস্টবল আব্দুল শুক্কুর, জুয়েল বড়ুয়া ও মংথিন প্রো আহত হয়েছেন বলে টেকনাফ মডেল থানার পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ জানান।

তিনি আরো জানান, ‘বুধবার সকালে হ্নীলা এলাকা থেকে মাদক কারবারি হানিফকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে তার আস্তানায় অভিযানে গেলে অন্য ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় হানিফকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতালে নেয়া হয় এবং সেখান থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।’

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ