২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাড়িতে ঢুকে ৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

- ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় বাড়িতে ঢুকে আট বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রাহিম (৩৮) নামের এক ব্যক্তির বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার লালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই শিশুর মা আশুগঞ্জ থানায় অভিযোগ করেছেন।

ওই অভিযোগ থেকে জানা গেছে, গতকাল রাত সাড়ে ৯টার দিকে বাড়িতে একা ছিল শিশুটি। ওই সময় রাহিম মিয়া তাদের বাড়িতে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এলে রাহিম পালিয়ে যায়।

এ ব্যাপারে শিশুটির বাবা বলেন, ‘আমরা কেউ তখন ঘরে ছিলাম না। এ অবস্থায় রাহিম আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। এ ব্যাপারে আমার স্ত্রী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।’

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ আলম বলেন, ‘আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় অভিযোগ পেয়েছি। তাৎক্ষণিকভাবে মামলা নিয়ে অভিযুক্ত আসামি রাহিমকে গ্রেপ্তারের জন্য পুলিশ পাঠিয়েছি। আশা করছি রাহিমকে দ্রুত আটক করে আইনের আওতায় আনতে পারব।’


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল