২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঘরে ঢুকে ঘুমন্ত যুবককে হত্যা

নিহত যুবক রফিকুল ইসলাম - নয়া দিগন্ত

মানিকছড়ির উত্তর চেঙ্গুছড়া গ্রামে রাতে ঘরে ঢুকে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবকের নাম মোঃ রফিকুল ইসলাম(৩৫)। মঙ্গলবার সকালে নিহত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রোকসানা আক্তারকে (২৮) থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার তিনটহরী ইউনিয়নের ৪নং ওয়ার্ড চেঙ্গুছড়া গ্রামের মোঃ ওহাব মিয়া সওদাগরের ছেলে ৩ সন্তানের জনক মোঃ রফিকুল ইসলাম (৩৫) চট্টগ্রামে হোটেলবয় হিসেবে কাজ করতেন। রমজান মাসে হোটেল বন্ধ থাকায় ছুটি কাটাতে রফিক বাড়িতে আসে। প্রতিদিনের ন্যায় সোমবার স্ত্রী, সন্তান নিয়ে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন তিনি।

পরে রাত ১১টার পর দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত রফিকের মাথার ডান পাশে কানের উপরের অংশে দেশীয় অস্ত্র দ্বারা গাই দিয়ে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্ত্রী রোকসানার কান্নাকাটিতে পাশের রুমে থাকা নানী বের হয়ে আসে এবং আর্তচিৎকারে লোকজন ছুটে আসে এবং পুলিশকে খবর দেয়।

এই ঘটনার পর থানার ওসি মুহাম্মদ রশীদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। পুলিশের পাশাপাশি সেনাবাহিনীও ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা নিশ্চিত করে।

পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ঘটনার কারণ উদঘাটনে নিহতের স্ত্রী রোকসানাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ মর্গে পাঠানো এবং মামলার প্রস্তুতি চলছিল।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১

সকল