২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

কুমিল্লায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ মো: সেলিম নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন।

রোববার দিবাগত গভীর রাতে জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি-শাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ২ হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

নিহত সেলিম একই উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে।

কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, মাদকের একটি বড় চালান যাচ্ছে- গোপন সূত্রে এমন খবর পেয়ে বিজিবির একটি দল রোববার দিবাগত রাত ১টার দিকে আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তের শাহাপুর দরগাহ মাদরাসার সন্নিকটে একটি নির্জন স্থানে অবস্থান নেয়। এসময় মাদক কারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সেলিম (৪৫) নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে আহত হয়, অন্যরা পালিয়ে যায়।

পরে আহত মাদক কারবারি সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল