২৭ জুন ২০১৯

কুমিল্লায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

কুমিল্লায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ মো: সেলিম নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন।

রোববার দিবাগত গভীর রাতে জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি-শাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ২ হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

নিহত সেলিম একই উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে।

কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, মাদকের একটি বড় চালান যাচ্ছে- গোপন সূত্রে এমন খবর পেয়ে বিজিবির একটি দল রোববার দিবাগত রাত ১টার দিকে আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তের শাহাপুর দরগাহ মাদরাসার সন্নিকটে একটি নির্জন স্থানে অবস্থান নেয়। এসময় মাদক কারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সেলিম (৪৫) নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে আহত হয়, অন্যরা পালিয়ে যায়।

পরে আহত মাদক কারবারি সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ

সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর

সকল