১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

- নয়া দিগন্ত

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে আটকের পর পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ ইব্রাহিম (৩৮)। শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ১১টার দিকে শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম ওই এলাকার নুরুল ইসলামের পুত্র।

এদিকে নিহত ইব্রাহিমকে ইয়াবা ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় তৈরি এলজি, পাঁচ হাজার পিস ইয়াবা ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় পুলিশের তিন সদস্য এসআই দীপক, কনস্টেবল শাকিল ও লিটু আহত হয়েছেন বলেও দাবি করেছে পুলিশ।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, নিহত ইব্রাহিম একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। তাকে আটকের পর স্বীকারোক্তি মতে ইয়াবা উদ্ধারের জন্য ওই এলাকায় গেলে তার সহযোগীরা ইব্রাহিমকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ইব্রাহিমকে আহত অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইব্রাহিমের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল