১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

২ সেকেন্ডে মোবাইল হাতিয়ে নিতে পারে আলম!

২ সেকেন্ডে মোবাইল হাতিয়ে নিতে পারে আলম! - সংগৃহীত

মাত্র দুই থেকে পাঁচ সেকেন্ডে টার্গেটকৃত ব্যক্তির মোবাইলফোন চুরিতে সিদ্ধহস্ত মো: আলমগীর হোসেন আলম (২৬) পুলিশের হাতে ধরা পড়েছে। বিয়ে, ইফতার মাহফিল, মেজবানসহ বড় আয়োজনে মার্জিত পোশাকে আমন্ত্রিত অতিথির বেশে ঢুকে পড়ে সে। এরপর শিকার নির্ধারণ করে মোক্ষম সময়ের জন্য অপেক্ষায় থাকে। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানিয়েছেন, কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সিএমপির ইফতার মাহফিলে সেনাবাহিনীর এক ব্রিগেডিয়ার জেনারেলের মোবাইল চুরির পর কোতোয়ালি থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে।

তিনি জানান, গত মঙ্গলবার সিএমপির ইফতার মাহফিল থেকে সেনাবাহিনীর এক ব্রিগেডিয়ার জেনারেলের পাঞ্জাবির ডান পকেট থেকে ৮০ হাজার টাকা দামের আইফোন চুরি হয়। বিষয়টি কোতোয়ালি থানা পুলিশকে তাৎক্ষণিক অবহিত করা হয়। সরবরাহ করা হয় চুরি হওয়া মোবাইল সেটের মডেল, আইএমইআই নাম্বার। এরপর কনভেনশন সেন্টারের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে একজন সন্দেহভাজনকে চিহ্নিত করা হয়। তারপর অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে লালদীঘির পাড় থেকে আলমকে পাকড়াও করা হয়। তার হেফাজত থেকে চুরি হওয়া মোবাইল সেটটিও উদ্ধার করা হয়। এ ব্যাপারে কোতোয়ালি থানায় মামলা রুজু হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল