১৮ আগস্ট ২০১৯

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ - নয়া দিগন্ত

কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম শহিদুল ইসলাম ওরফে কুটু। নিহত শহিদুলকে একজন মাদক কারবারি বলে দাবি করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার সাতরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শহিদুল ওই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। ঘটনাস্থল থেকে দেশীয় একটি একনলা বন্দুক ও ৩টি কার্তুজ এবং ৬৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ জানায়, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী শহিদুল ইসলাম কুটুর (৩০) বাড়িতে অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করে কোতয়ালী মডেল থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শহিদুল ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসী শহিদুল গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া পিপিএম জানান, নিহত শহিদুল ইসলাম কুটু পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় ১০-১২টি মামলা রয়েছে।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet