১৮ আগস্ট ২০১৯

কুমিল্লায় শিশু ধর্ষণকারী মাদক ব্যবসায়ীকে গণধোলাই

শিশু ধর্ষণের অভিযোগে গণধোলাইয়ের শিকার কবির হোসেনকে পুলিশে দেয় জনতা - নয়া দিগন্ত

কুমিল্লার বুড়িচংয়ে নয় বছরের এক শিশু ধর্ষণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়া হয়েছে। উপজেলার মনিপুর এলাকায় বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। ধর্ষক মনিপুর গ্রামের মৃত মোঃ আবদুল আজিজের ছেলে মাদক ব্যবসায়ী কবির হোসেন (৩৭)।
সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার মনিপুর আন্দিরপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের বাড়িতে দশ বছর ধরে ভাড়ায় থাকতেন রংপুরের এক ভ্যান চালক। প্রতিদিনের মতো তিনি সকালে ভ্যান নিয়ে বেরিয়ে যান। বাড়িতে তার নয় বছরের কন্যা শিশুসহ আরো দুই শিশু ছিল। এ সুযোগে পার্শ্ববর্তী বাড়ির মাদক ব্যবসায়ী কবির হোসেন নয় বছরের শিশুকে ধর্ষণ করে। ধর্ষণের খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা কবির হোসেনকে বাড়ির পাশ থেকে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই মোহাম্মদ শাহীন কাদিরের কাছে সোপর্দ করে। শিশুটির পিতা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছেন।
বুড়িচং থানার ওসি আনোয়ারুল হক জানান, ধর্ষক পুলিশ হেফাজতে রয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিক্যালে কলেজে পাঠানো হবে।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet