২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা গাড়িতে হামলা, অগ্নিসংযোগ

-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমানের পক্ষে প্রচারণাকালে গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দৃর্বৃত্তরা।

বুধবার রাত পৌনে ১০টায় উপজেলার হরষপুর ইউনিয়নের ইক্তারপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এতে লিটন ও মুজিব নামে উক্ত প্রার্থীর দুই কর্মী আহত হয়েছেন।

নাছিমা লুৎফর রহমানের বড় ভাই ও তার নির্বাচনী সমন্বয়ক মোশাহেদ হোসেন জানান, রাতে ইক্তারপুর গ্রামে গণসংযোগ করেন তারা। তবে গণসংযোগে প্রার্থী অংশ নেননি। গণসংযোগ শেষে গাড়িবহর নিয়ে ফেরার পথে ইক্তারপুর বাজারের পেরিয়ে আসার পরই হামলা চালায় দুর্বৃত্তরা।

তিনি জানান, কোনোকিছু বুঝে উঠার আগেই ২০/৩০ জন দুর্বৃত্ত লাঠিসোটা, রড ও দা নিয়ে গাড়িবহরে অতর্কিতভাবে হামলা করে। এ সময় তার বহরের ৯টি গাড়ি ভাঙচুর করে ও একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, আগামী ১৮ জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য গণসংযোগ চালিয়ে যাচ্ছেন নাছিমা লুৎফর রহমান। তিনি কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফর রহমানের স্ত্রী।


আরো সংবাদ



premium cement