২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কলেজ ক্যাম্পাসে ছাত্রীকে জড়িয়ে ধরে বখাটে কনক

কলেজ ক্যাম্পাসে ছাত্রীকে জড়িয়ে ধরে বখাটে কনক - সংগৃহীত

জামালপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ ক্যাম্পাসে এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার দায়ে মোহাম্মদ কনক (২২) নামে বহিরাগত এক যুবককে এক বছর বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন এ দন্ডাদেশ প্রদান করেন।

স্থানীয় সূত্র জানায়, সরকারি আশেক মাহমুদ কলেজের ইংরেজি বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের এক ছাত্রী বুধবার দুপুর ১টার দিকে তার বিভাগীয় অভ্যন্তরীণ পরীক্ষা শেষে কলেজের প্রশাসনিক ভবনের বারান্দা দিয়ে যাচ্ছিলেন।

এ সময় কনক নামের এক যুবক কলেজের প্রধান ফটক থেকে ওই ছাত্রীকে জড়িয়ে ধরে জোর করে রিকশায় তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী যেতে না চাইলে তাকে মারধর করতে থাকে কনক। এক পর্যায়ে ছাত্রীটির চিৎকারে শিক্ষার্থীরা সেখানে ছুটে গিয়ে নির্যাতনকারী কনককে আটক এবং ওই ছাত্রীকে তার কবল থেকে রক্ষা করে।

পরে কলেজ কর্তৃপক্ষ বিষয়টি জামালপুর সদরের ইউএনও এবং সদর থানার ওসিকে জানান। সদর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে। খবর পেয়ে সদরের ইউএনও ফরিদা ইয়াসমিন বেলা দেড়টার দিকে কলেজে গিয়ে ঘটনা শুনেন এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার দায়ে নির্যাতনকারী কনককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেন। পরে সদর থানা পুলিশ তাকে জেলা কারাগারে পাঠায়। কারাদন্ডপ্রাপ্ত কনক জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের জয়রামপুর এলাকার মোহাম্মদ দুলালের ছেলে।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন বলেন, কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে একজন ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার দায়ে কনক নামে বহিরাগত এক বখাটে যুবককে এক বছর বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে।


আরো সংবাদ



premium cement