২২ আগস্ট ২০১৯

কলেজ ক্যাম্পাসে ছাত্রীকে জড়িয়ে ধরে বখাটে কনক

কলেজ ক্যাম্পাসে ছাত্রীকে জড়িয়ে ধরে বখাটে কনক - সংগৃহীত

জামালপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ ক্যাম্পাসে এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার দায়ে মোহাম্মদ কনক (২২) নামে বহিরাগত এক যুবককে এক বছর বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন এ দন্ডাদেশ প্রদান করেন।

স্থানীয় সূত্র জানায়, সরকারি আশেক মাহমুদ কলেজের ইংরেজি বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের এক ছাত্রী বুধবার দুপুর ১টার দিকে তার বিভাগীয় অভ্যন্তরীণ পরীক্ষা শেষে কলেজের প্রশাসনিক ভবনের বারান্দা দিয়ে যাচ্ছিলেন।

এ সময় কনক নামের এক যুবক কলেজের প্রধান ফটক থেকে ওই ছাত্রীকে জড়িয়ে ধরে জোর করে রিকশায় তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী যেতে না চাইলে তাকে মারধর করতে থাকে কনক। এক পর্যায়ে ছাত্রীটির চিৎকারে শিক্ষার্থীরা সেখানে ছুটে গিয়ে নির্যাতনকারী কনককে আটক এবং ওই ছাত্রীকে তার কবল থেকে রক্ষা করে।

পরে কলেজ কর্তৃপক্ষ বিষয়টি জামালপুর সদরের ইউএনও এবং সদর থানার ওসিকে জানান। সদর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে। খবর পেয়ে সদরের ইউএনও ফরিদা ইয়াসমিন বেলা দেড়টার দিকে কলেজে গিয়ে ঘটনা শুনেন এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার দায়ে নির্যাতনকারী কনককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেন। পরে সদর থানা পুলিশ তাকে জেলা কারাগারে পাঠায়। কারাদন্ডপ্রাপ্ত কনক জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের জয়রামপুর এলাকার মোহাম্মদ দুলালের ছেলে।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন বলেন, কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে একজন ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার দায়ে কনক নামে বহিরাগত এক বখাটে যুবককে এক বছর বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet