২৪ মে ২০১৯

মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত

ঘাতক মুন্না -

চট্টগ্রামের মিরসরাইয়ে মানসিক ভারসাম্য ব্যক্তির হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। 

মঙ্গলবার উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোমেনা খাতুন (৮৯)। তিনি আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরের সময় বাড়ির আঙ্গিনায় নতুন টিউবওয়েল বসানোর কাজ দেখতে গেলে মানসিক ভারসাম্যহীন মুন্না (৩৫) হঠাৎ রাস্তা থেকে দোঁড়ে এসে মিস্ত্রিদের কাজে ব্যবহৃত কোদাল দিয়ে কিছু বুঝার আগেই মোমেনা খাতুনের মাথায় উপর্যুপরি আঘাত করে। মিস্ত্রীদের চিৎকারে সবাই ছুটে এসে মুমূর্ষু অবস্থায় মোমেনা খাতুনকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

স্থানীয়রা ঘাতক মুন্নাকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এই ব্যাপারে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানায়, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। নিহতের ছেলে বশির বাদী হয়ে মামলা দায়ের করে এবং মুন্নাকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

বেলকুচিতে চাঁদা না পেয়ে তাঁত ফ্যাক্টরিতে আগুন : নিঃস্ব প্রান্তিক তাঁত ব্যসায়ী প্রথম প্রস্তুতি ম্যাচে বাবরের সেঞ্চুরি বিশ্বকাপের আগে ইনজুরিতে ইংল্যান্ড অধিনায়ক মোদির দেখানো পথে ভারত নতুন উচ্চতায় পৌঁছাবে : কোহলি বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ওমরাহ পালনে সৌদি গেলেন বিএনপিনেতা মোজাম্মেল গৌরীপুর সরকারি কলেজ মসজিদের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ড্যাব'র নির্বাচনে ভোটগ্রহণ শেষ বড় স্কোরের পথে দক্ষিণ আফ্রিকা, বিপাকে পাকিস্তান দেশে যে শান্তি বিরাজ করছে তা গণতন্ত্র নয় : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa