২৪ আগস্ট ২০১৯

পাচারকালে ৮ রোহিঙ্গা আটক

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ উপকূল দিয়ে নৌরুটে পাচারের সময় ৬ নারীসহ ৮ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে টেকনাফের মেরিন ড্রাইভ সংলগ্ন বাহারছড়ার ডেইল পাড়া থেকে তাদের আটক করা হয়। তবে দালাল চক্রের কাউকে আটক করা যায়নি। দালালরা তাদেরকে মালয়েশিয়া পাঠানোর কথা বলে উক্ত স্থানে জড়ো করে।

টেকনাফ বাহারছড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, উপকূলীয় এলাকা দিয়ে মানবপাচারকারী চক্র সাগরপথে একদল রোহিঙ্গাকে মালয়েশিয়ায় পাঠাচ্ছে এমন খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। পরে বাহারছড়ার ডেইল পাড়া থেকে ৮ রোহিঙ্গাকে আটক করা হয় তবে দালালদের কাউকে পাওয়া যায়নি। রোহিঙ্গারা উখিয়া রোহিঙ্গা শিবির থেকে এসেছে।

আনোয়ার হোসেন আরো জানান, আটক হওয়া রোহিঙ্গারা মানব পাচার চক্রের খপ্পরে পড়ে অবৈধভাবে সমুদ্রপথে মালয়েশিয়ায় যাওয়ার চেষ্টা করছিল। কক্সবাজারের স্থানীয় মানব পাচারকারী চক্রটি পুনরায় সক্রিয় হওয়ার চেষ্টা করছে। এজন্য তারা রোহিঙ্গাদের লক্ষ্যবস্তু বানিয়েছে।

তিনি আরো বলেন, মানব পাচারকারী চক্রটিকে ধরতে অভিযান চলছে। আটক রোহিঙ্গাদের পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে এবং পরে তাদেরকে ক্যাম্পে ফেরত পাঠানো হবে।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet