২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ দুদু মিয়া নিহত

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে আটকের পর পুলিশের সাথে আবারো কথিত বন্দুকযুদ্ধে দুদু মিয়া নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ জানায়, দুদু মিয়া তালিকাভুক্ত ইয়াবা কারবারী এবং তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ ৬টি মামলা রয়েছে।
শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়া মেরিন ড্রাইভ সংলগ্ন বীচ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী ৫ টি অস্ত্র, ১৩ রাউন্ড গুলি ও ৪ হাজার ইয়াবা উদ্ধার করেছে বলে জানায়।
টেকনাফ থানা পুলিশের পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ জানান,আটককৃত আসামি মাদক কারবারী দুদু মিয়ার স্বীকারোক্তি অনুযায়ি অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে গেলে ওই স্থানে উৎপেতে থাকা মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশ পাল্টা গুলি করলে মাদক কারবারিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুদুমিয়ার গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির ঘটনায় পুলিশের উপ পরিদর্শক সনজিত, নাজিম উদ্দিন এবং কনেস্টবল ইব্রাহিম আহত হয় বলে পুলিশ দাবি করে।
দুদু মিয়া টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ার মৃত হাজী সোলতান আহমদের পুত্র। ময়না তদন্তের জন্য দুদুমিয়ার মৃতদেহ কক্সবাজার জেলা সদর হাসপতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য মাদকের বিরুদ্ধে অভিযান শুরুর পর এ পর্যন্ত কথিত বন্দুকযুদ্ধে ৯৯ জন নিহত হয়েছে।


আরো সংবাদ



premium cement
কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায়

সকল