২৪ আগস্ট ২০১৯

টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ দুদু মিয়া নিহত

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে আটকের পর পুলিশের সাথে আবারো কথিত বন্দুকযুদ্ধে দুদু মিয়া নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ জানায়, দুদু মিয়া তালিকাভুক্ত ইয়াবা কারবারী এবং তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ ৬টি মামলা রয়েছে।
শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়া মেরিন ড্রাইভ সংলগ্ন বীচ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী ৫ টি অস্ত্র, ১৩ রাউন্ড গুলি ও ৪ হাজার ইয়াবা উদ্ধার করেছে বলে জানায়।
টেকনাফ থানা পুলিশের পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ জানান,আটককৃত আসামি মাদক কারবারী দুদু মিয়ার স্বীকারোক্তি অনুযায়ি অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে গেলে ওই স্থানে উৎপেতে থাকা মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশ পাল্টা গুলি করলে মাদক কারবারিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুদুমিয়ার গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির ঘটনায় পুলিশের উপ পরিদর্শক সনজিত, নাজিম উদ্দিন এবং কনেস্টবল ইব্রাহিম আহত হয় বলে পুলিশ দাবি করে।
দুদু মিয়া টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ার মৃত হাজী সোলতান আহমদের পুত্র। ময়না তদন্তের জন্য দুদুমিয়ার মৃতদেহ কক্সবাজার জেলা সদর হাসপতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য মাদকের বিরুদ্ধে অভিযান শুরুর পর এ পর্যন্ত কথিত বন্দুকযুদ্ধে ৯৯ জন নিহত হয়েছে।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet