২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজার সৈকতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

-

কক্সবাজার শহরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে সমুদ্র সৈকতের ডায়বেটিক পয়েন্টের ঝাউবাগানে এ ঘটনা ঘটে।

এ সময় একনলা একটি বন্দুক, দুই রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তিরা মাদক কারবারের সাথে জড়িত বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

নিহতদের একজনের পরিচায় পাওয়া গেছে। তিনি কক্সবাজার শহরের পশ্চিম নতুন বাহারছড়া এলাকার আনু প্রধানের ছেলে মোহাম্মদ মাসুম (৩১)।

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন বলেন, সাগরপথে ইয়াবার একটি চালান আসবে, এমন তথ্যের ভিত্তিতে ঝাউবাগানে অবস্থান করছিল র‌্যাবের একটি টিম। অবস্থান টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে মাদক কারবারিরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে ঝাউবনে তল্লাশি করা হয়। এ সময় অস্ত্র, ইয়াবা ও দুইজনের লাশ পাওয়া যায়। এসময় অনেকে পালিয়ে যায়।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক

সকল