২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ এবার ২ রোহিঙ্গা নিহত

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে এবার নিহত হয়েছে দুই রোহিঙ্গা। আজ সোমবার ভোররাতে উপজেলার লেদা এলাকায় রোহিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি নিহতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী।

নিহতরা হলো, টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাচা মিয়ার পুত্র মোহাম্মদ আলম (৩৪) এবং জাদিমোড়া রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ রফিক (২০)।

টেকনাফ থানা পুলিশের পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সোমবার রাতে ওই এলাকায় অভিযানে যাওয়ার পর মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়। এসময় দুইটি দেশীয় তৈরী অস্ত্র, ৭ রাউন্ড গুলি, ২ হাজার ২শ’ পিস ইয়াবা ও ৬ লাখ ৫৬ হাজার ২১০ টাকা জব্দ করা হয়। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত রোববার ভোররাতেও ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় মোহাম্মদ আবদুল্লাহ (২৩) নামের যুবক নিহত হয়েছে। এ অঞ্চলে বেশ কয়েকটি ‘বন্দুকযুদ্ধে’ নিহতের ঘটনা ঘটেছে। তারপরও সীমান্ত দিয়ে প্রতিদিন ইয়াবা আসার খবর পাওয়া যাচ্ছে।


আরো সংবাদ



premium cement