২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেবেন না তিনি

- ফাইল ছবি

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ না নেওয়ার ব্যাপারে অনড় অবস্থানে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচিত সংসদ সদস্য প্রার্থী ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া।

জীবন সায়েহ্নে এসে তিনি তার দীর্ঘদিনের অর্জন করা রাজনৈতিক ক্যারিয়ার হারাতে চান না। শনিবার সকালে তিনি সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাত্তার ভূঁইয়া শপথ নিচ্ছেন এমন খবরে গত দুদিন ধরে তার নির্বাচনী এলাকা সরাইল ও আশুগঞ্জের সাধারণ জনগণের মাঝে ব্যাপক আলোচনার চলছে। তিনি শপথ নিচ্ছেন এমন খবরে বিএনপির এই প্রবীণ নেতার কড়া সমালোচনাও শুরু করেছে স্থানীয় দলীয় নেতাকর্মীরা। তবে এই খবর সম্পূর্ণ গুজব বলে দাবি করেছেন প্রবীণ এই নেতার রাজনৈতিক ঘনিষ্ট সহচর অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপু।

শনিবার বিকেলে তিনি জানান, দলের সিদ্ধান্তের বাইরে একচুলও নড়বেন না সাত্তার ভূঁইয়া। শপথ নেওয়ার প্রশ্নই আসে না- দলের নেতা-কর্মীদের এমনটাই সাফ জানিয়েছেন বর্ষীয়ান এই নেতা। অনেকে তার শপথ নিয়ে অপপ্রচার চালাচ্ছে।

কেউ এই ধরণের গুজবে কান না দেওয়ার ব্যাপারেও তিনি আহবান জানান। কেউ এই ধরণের গুজবে কান না দেওয়ার ব্যাপারেও তিনি আহবান জানান ।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল