২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুতুবদিয়ায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। তবে পুলিশ বলছে, দুই জলদস্যু দলের আধিপত্য বিস্তার নিয়ে তাদের পরস্পরের গোলাগুলিতে এই দুই জনের প্রাণ গেছে এবং তারা জলদস্যু। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, দুইটি কার্তুজ ও ১০ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার ভোররাত সাড়ে ৪টার দিকে কুতুবদিয়া উপজেলার লেমশিখালী দরবার ঘাট সংলগ্ন বেড়িবাঁধের ওপর এ ঘটনা ঘটে। শুক্রবার দুপুর একটার সময়ও নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

কুতুবদিয়া থানার পরিদর্শক (ওসি) দিদারুল ফেরদৌস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার ভোর রাতে দুই জলদস্যু গ্রুপের মধ্যে গোলাগুলি হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে জলদস্যুরা পুলিশের উদ্দেশ্যেও গুলি করে। পরে পুলিশ পাল্টা গুলি চালালে জলদস্যুরা পালিয়ে যায়। পরে বেড়িবাঁধের ওপর থেকে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এ ঘটনায় দুই পুলিশ সদস্যও আহত হয়েছে বলে জানান তিনি। লাশগুলো ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল