২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যে কোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

-

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, যে কোনো পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী সজাগ রয়েছে।

শ্রীলংকার সিরিজ বোমা হামলার মতো ঘটনা অত্যন্ত ন্যক্কারজনক উল্লেখ করে মন্ত্রী বলেন, এ ধরনের ঘটনায় বাংলাদেশের জনগণ সব সময় ধিক্কার দেয়। আমাদের দেশের জনগণ এ ধরনের হিংসাত্মক ও ধ্বংসাত্মক কর্মকান্ডে বিশ্বাস করে না।

গতকাল রোববার বিকেলে কুমিল্লার চান্দিনা থানার নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এদেশের জনগণ অত্যন্ত ভাতৃপ্রতীম। এটি অসাম্প্রদায়িক চেতনার একটি দেশ। এখানে কোনো গির্জায়, মসজিদে, মন্দিরে হামলার মতো কোনো ঘটনা ঘটুক আমরা কেউ চাই না।

এসময় স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আলী আশ্রাফ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আজিজুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: সাখাওয়াত হোসেন, চান্দিনা উপজেলা চেয়ারম্যান তপন বক্সী, দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল আবেদীন, পৌর মেয়র মফিজুল ইসলামসহ জেলা ও উপজেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল