১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাজেরোর চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

পাজেরোর চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পাজেরো জিপের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার বেড়তলা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি মোঃ হোসেন সরকার জানান, সকালে বেড়তলা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকাগামী একটি দ্রুতগতির পাজেরো জিপ বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।

তিনি আরো বলেন, নিহত দুইজনের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে হবে। এ ঘটনায় পাজেরো জিপটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার মিলান-লিভারপুলের বিদায়, সেমিফাইনালে আটলন্টা-রোমা ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু মুম্বইকে জয়ে ফেরালেন বুমরা

সকল