২২ মে ২০১৯

পাজেরোর চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

পাজেরোর চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পাজেরো জিপের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার বেড়তলা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি মোঃ হোসেন সরকার জানান, সকালে বেড়তলা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকাগামী একটি দ্রুতগতির পাজেরো জিপ বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।

তিনি আরো বলেন, নিহত দুইজনের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে হবে। এ ঘটনায় পাজেরো জিপটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario