২৫ মে ২০১৯

ফেসবুকে স্ট্যাটাসে যেভাবে ধরা পড়লো ২ চোর...

চুরি করার সময় ফেসবুকের কল্যাণে আটককৃত দুই চোর মজউদ্দিন হাসান শাকিল ও ছাহেল হোসেন - নয়া দিগন্ত

একটি বসতঘরে চুরি করার সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে দুই চোরকে আটক করেছে বাড়ির লোকজন। পরে তাদেরকে পুলিশে দেয়া হয়। বুধবার (১৭ এপ্রিল) রাতে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মিজান মুন্সি বাড়ির কুয়েত প্রবাসী সার্জেন্ট কায়সারের ঘরে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

আটককৃত দুই চোর হলো- কিশোরগঞ্জ জেলার নিকর্লী থানার মজউদ্দিন হাসান শাকিল ও চট্টগ্রাম ইপিজেড এলাকার ছাহেল হোসেন। তবে চোর দলের অন্য সদস্য ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইলফোনসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ ঘটনায় প্রবাসী কায়সারের বড় ভাই মোঃ আশরাফুল ইসলাম বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

কুয়েত প্রবাসী সার্জেন্ট কায়সার জানান, বুধবার রাতে চোরের দল আমাদের ঘরে প্রবেশ করার পর আমার স্ত্রী সুমি আমাকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করে। আমি কুয়েতে অবস্থান করছি। ঘরে চোর প্রবেশের ঘটনাটি জানার সাথে সাথে আমি ফেসবুকে একটি স্ট্যাটাস দেই।

তিনি আরো বলেন, ফেসবুকে স্ট্যাটাস দেয়ার সাথে সাথে বাড়ির অদূরে রেললাইনে আড্ডা দেয়া এলাকার কিছু ছেলে ও আশপাশের লোকজন বাড়ি ঘেরাও করে অভিযুক্ত দুই চোরকে আটক করে। কেবল ফেসবুকের কারণেই চোরদের আটক করা সম্ভব হয়েছে। আমি ফেসবুকের সুফল পেলাম।

মামলার বাদি আশরাফুল জানান, বুধবার গভীর রাতে তাদের ঘরের তিনতলার ছাদ দিয়ে কয়েকজন ঘরে প্রবেশ করে। এরপর তারা আলমারী খুলে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, ল্যাপটপসহ মূল্যবান মালামাল নিয়ে বের হয়ে যায়। পরে দুইজনকে হাতেনাতে আটক করে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এ বিষয়ে মিরসরাই থানার এসআই দীনেশ দাশগুপ্ত দুই চোরকে আটকের কথা স্বীকার করে বলেন, চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো পড়ুন : ইমরুল কায়েসের আবেগঘন ফেসবুক পোস্ট ভাইরাল
নয়া দিগন্ত অনলাইন, (১৭ এপ্রিল ২০১৯)

ক্রিকেট বিশ্বকাপের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড মঙ্গলবার যে দল ঘোষণা করেছে, তাতে নেই ইমরুল কায়েস। সাম্প্রতিক বিভিন্ন খেলায় ইমরুল কায়েসের নজরকাড়া পারফরম্যান্সের পর থেকে তিনি আলোচনার কেন্দ্রে ছিলেন।

কিন্তু তারপরেও তাকে কেনো দলে নেয়া হচ্ছে না এ নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। বিশ্বকাপের দল ঘোষণার পর আরও একবার ওই প্রশ্ন উঠেছে, সমর্থকরা জানতে চাইছেন যে ইমরুল কায়েস আবারও কেন বাদ পড়লেন।

ইমরুলের সমর্থকরা জানতে চাচ্ছিলেন তিনি দল ছেড়ে দিচ্ছেন কিনা! গুঞ্জন উঠে রাগে-ক্ষোভে ক্রিকেটকেই বিদায় বলে দেবেন তিনি।

তবে না, এখনই হাল ছাড়ছেন না ইমরুল। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক আবেগঘন পোস্ট দিয়েছেন তিনি। এদিন সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্তের আঁকা একটি ছবি পোস্ট করেছেন ৩২ বছর বয়সী ক্রিকেটার।

পোস্টে তিনি লিখেছেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি! এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবর গুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি! কখনও আল্লাহর রহমতে সফল হইছি আবার ব্যর্থও হইছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১%ও কিছু দিতে পেরে থাকি, তো আমি নিজেকে স্বার্থক মনে করি। ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিবো। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করবো। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!!’


আরো সংবাদ

ফুলতলা উপজেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত ছাত্র জমিয়ত বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত সমাজে জ্ঞানের গুরুত্ব কমে গেছে : সিরাজুল ইসলাম চৌধুরী শেখ হাসিনা স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন : পানিসম্পদ উপমন্ত্রী ৭টি অবকাশকালীন বেঞ্চ গঠন সুপ্রিম কোর্টের বিচারপতি জিনাত আরা ভ্যাকেশন জজ অধ্যাপক হারুন সভাপতি ডা: সালাম মহাসচিব দেশে যে কবরের শান্তি বিরাজ করছে : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি দেশে অঘোষিত বাকশাল চলছে : চরমোনাই পীর প্রধানমন্ত্রী আজ গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার উদ্বোধন করবেন রাজধানীতে হিযবুত তাহরীর নেতা গ্রেফতার শ্রমিকদের বোনাসের দাবি যাতে উপেক্ষিত না হয়

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa