২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কমলনগরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

কমলনগরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের কমলনগরে বিষপান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নিহত গৃহবধূর নাম তাছলিমা আক্তার রিমা (২৩)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাজিরহাট বাজার সংলগ্ন পূর্ব চরফলকন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিমা ওই এলাকার মোঃ রাজুর স্ত্রী। তাদের সংসারে চার বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, ছয় বছর আগে ওই এলাকার মজিদ খলিফার ছেলে রাজুর সঙ্গে উপজেলার আইয়ুবনগর এলাকার মোঃ জামালের মেয়ে রিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রিমার সঙ্গে শ্বশুর-শাশুড়ির প্রায়ই ঝগড়া হতো।

বৃহস্পতিবার সকালেও তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে দুপুর দেড়টার দিকে রিমা বিষপান করলে স্বজনরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে চিকিৎসকের পরামর্শে সেখান থেকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী ও শ্বশুর-শাশুড়ি পলাতক রয়েছে।

এ বিষয়ে কমলনগর থানার ওসি (তদন্ত) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল