২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কমলনগরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

কমলনগরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের কমলনগরে বিষপান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নিহত গৃহবধূর নাম তাছলিমা আক্তার রিমা (২৩)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাজিরহাট বাজার সংলগ্ন পূর্ব চরফলকন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিমা ওই এলাকার মোঃ রাজুর স্ত্রী। তাদের সংসারে চার বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, ছয় বছর আগে ওই এলাকার মজিদ খলিফার ছেলে রাজুর সঙ্গে উপজেলার আইয়ুবনগর এলাকার মোঃ জামালের মেয়ে রিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রিমার সঙ্গে শ্বশুর-শাশুড়ির প্রায়ই ঝগড়া হতো।

বৃহস্পতিবার সকালেও তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে দুপুর দেড়টার দিকে রিমা বিষপান করলে স্বজনরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে চিকিৎসকের পরামর্শে সেখান থেকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী ও শ্বশুর-শাশুড়ি পলাতক রয়েছে।

এ বিষয়ে কমলনগর থানার ওসি (তদন্ত) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ

সকল