২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চন্দনাইশে এক ট্রাক চালকের মারধরে আরেক ট্রাক চালকের মৃত্যু

স্বজনদের আহাজারি এবং (ইনসেটে) নিহত রফিক ও অভিযুক্ত জনাব আলী - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় রাতে ট্রাকে করে ইটভাটায় মাটি সরবরাহের সময় এক ট্রাকের সাথে অপর ট্রাকের সংঘর্ষের ঘটনার জের ধরে ট্রাক চালক মো: রফিক (৩৬) অপর ট্রাক চালক জনাব আলী গংয়ের হাতে খুন হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার গভীর রাতে ট্রাক রেখে বাড়ি যাওয়ার পথে উপজেলার কাঞ্চনগর নতুন পাড়া বিলের মাঝে এই মারধরের ঘটনা ঘটে। পরে কোনোক্রমে নিজবাড়ী একই ইউনিয়নের বাবুর পাড়ায় গেলে রাত সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়।

নিহত রফিক ওই গ্রামের মৃত ইসলাম মিস্ত্রির ছেলে।

খবর পেয়ে পুলিশ আজ বুধবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনার পরে গতকাল দপুরে নিহত রফিকের বাড়িতে গিয়ে দেখা গেছে বাড়ির আঙ্গিনায় স্বজনদের শোকের মাতম চলছে। এসময় স্থানীয় প্রত্যক্ষ্যদর্শীর বরাত দিয়ে নিহতের প্রতিবেশী নুর হাসান বলেন, সোমবার রাতে ইটভাটায় ট্রাকের করে মাটি সরবরাহ করার সময় নিহত রফিকের ট্রাক পিছনে ও জনাব আলীর ট্রাক সামনে ছিল। এসময় হঠাৎ করে জনাব আলী ট্রাক ব্রেক করলে রফিকের ট্রাকের সামনে ধাক্কা লাগে এতে ট্রাকের গ্লাস ভেঙ্গে গেলে প্রথমে এক দফা জনাব আলীর সাথে রফিকের ঝগড়া হয়। রাতে এই নিয়ে বৈঠক হয়। কিন্তু বিষয়টি মীমাংসা হয়নি। মঙ্গলবার রাতে ইটভাটায় মাটি সরবরাহের কাজ করে নতুন পাড়ায় একটি চায়ের দোকানে বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে পুনরায় ঝগড়া হয়। পরে রাতে বাড়ি যাওয়ার সময় জনাব আলীর সাথে আরো ৩/৪ জন মিলে বিলের মাঝে তাকে মারধর করে। পরে সে কোনোক্রমে প্রাণ নিয়ে বাড়িতে ফিরতে পারলেও পরক্ষণেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক কেশব চক্রবর্তী জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের সাথে ট্রাকের ধাক্কার ঘটনার জের ধরে এই ঘটনা ঘটতে পারে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল