২৪ জুলাই ২০১৯

নোয়াখালীতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ

নোয়াখালীতে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এ ব্যপারে গতকাল মঙ্গলবার বিকেলে সুধারাম মডেল থানায় একটি মামলা হয়েছে। পুলিশ এ ঘটনার অভিযুক্ত হৃদয়কে গ্রেফতার করেছে।

জানা গেছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী, মাইজদী লক্ষ্মীনারায়ণপুর এলাকার আনোয়ার মিয়ার বাসায় তার ৭ম শ্রেনীর মেয়েকে প্রাইভেট পড়াতেন। গত ২ মার্চ সন্ধ্যার পর ভিকটিমকে আনোয়ার হোসেনের পুত্র হৃদয় যৌন হয়রানি করে। এসময় হৃদয়ের মোটর সাইকেলে উঠার জন্য বলা হয়ে ভিকটিম মোটর সাইকেলে চড়বে না বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে হৃদয় তার গায়ে জোরে আঘাত করে। এতে সে সংজ্ঞাহীন হয়ে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।

তার অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ দিন চিকিৎসার পর তিনি সুস্থ হয়। এরই মাঝে গত ১১ এপ্রিল নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ে একটি অভিযোগ দাখিল করেন। গতকাল বিকেলে সুধারাম মডেল থানায় ভিকটিমের পিতা আঃ আউয়াল একটি মামলা দায়ের করে। পরে পুলিশ হৃদয়কে গ্রেফতার করে।
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মমিনুল হক অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষার্থীকে আইনের আশ্রয় নেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে। এ ব্যপারে যকটুকু সম্ভব বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন মামলার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ

গণতান্ত্রিক পরিবেশ না থাকলে অপরাধ প্রবণতা বেড়ে যায় : নারী সংহতি ডিএসসিসির মশার ওষুধে সমস্যা নেই : মেয়র সচিবালয় ঘেরাও কর্মসূচিতে যাচ্ছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা দেশে সরকার আছে বলে মনে হয় না : দুদু গুজব ছড়িয়ে হত্যাকাণ্ডে জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রাখাইনে জাতিসঙ্ঘের তৎপরতা অত্যন্ত সীমাবদ্ধ : ক্রিস্টিন বার্গনার সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লিগ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি বাংলাদেশ-মাল্টা সহযোগিতার নতুন দিগন্ত উন্মোচন বাড্ডায় গণপিটুনিতে রেণু হত্যা : হৃদয় সন্দেহে তরুণ আটক শাসক নয়, সেবক হিসেবে দায়িত্ব পালনের পরামর্শ শিল্পমন্ত্রীর প্রধানমন্ত্রীর চোখে সফল অস্ত্রোপচার

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi