১৯ জুলাই ২০১৯

ভয়ঙ্কর খুন : স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করে অলংকার ও অর্থলুট

স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করে অলংকার ও অর্থলুট - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার আফাজিয়া বাজারের স্বর্ণ ব্যবসায়ী শিপ্লব চন্দ্র বণিককে (৩৫) ঘুমন্ত অবস্থায় দোকান ঘরের মধ্যে শ্বাসরুদ্ধ করে হত্যা করে ১৫ লক্ষাধিক টাকার স্বর্ণালংকার লুট করেছে দূর্বুত্তরা। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। রোববার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গেছে ,শিপ্লব চন্দ্র বণিক আফাজিয়া বাজারের সততা স্বর্ণ শিপ্লালয়ের মালিক। শনিবার রাতে দোকান বন্ধ করে দোকানে শিপ্লব চন্দ্র বনিক রাত্রি যাপন করেন। সকাল ১০টার দিকে দোকানে ভেতর থেকে বন্ধ থাকায় পাশের ব্যবসায়ীরা খোঁজ নিয়ে দেখে দোকানের পিছনের দরজা খোলা এবং দোকনের খাটের মধ্যে শিপ্লব মৃত অবস্থা পড়ে রয়েছেন।

খবর জানাজনি হলে স্থানীয় ব্যবসায়ীরা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেন। এএসপি সার্কেল মোঃ গোলাম ফারুক ঘটনাস্থলে যান। এ সময় শিপ্লবের স্ত্রী পাখী রানী বণিক কান্না জড়িত কন্ঠে বলেন, তার স্বামীর দোকানে ৭/৮ লক্ষ টাকার বন্ধকি স্বর্ণ ছিল এবং দোকানে ১০ লক্ষাধিক টাকার মালামাল ছিল। তাকে হত্যা করে নগদ টাকা ও স্বর্ণ লুট করে নিয়ে গেছে। তার স্বামী হত্যাকারীদের বিচারের দাবি করেন তিনি ।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান শিকদার জানান, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে পিছনের দরজা খুলে দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় শিপ্লব বণিককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে তার সঙ্গে থাকা দোকানের চাবি নিয়ে সিন্ধুক খুলে স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi