২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যা

নিহত গৃহবধূ মামুনি ধর - সংগৃহীত

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়ন এলাকায় শনিবার রাতে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মামুনি ধর (২৪) হারুয়ালছড়ি গ্রামের রূপককান্তি দের স্ত্রী। স্বামী প্রবাসে রয়েছেন।

এদিকে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত মামুনির শ্বশুর মিলন কান্তির দের নাড়িভুঁড়ি বের হয়ে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. আবদুল্লাহ জানান, রাত দেড়টার দিকে দুই দুর্বৃত্ত ওই গ্রামের নরেন্দ্র কুমার দের বাড়িতে একতলা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙে ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধূকে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তার চিৎকারে পাশের রুমে থাকা শ্বশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্না দে এগিয়ে গেলে তাদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে ওই গৃহবধূ মারা যান। আহত মিলন কান্তিকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধূ শনিবার বিকেলে তাদের চাষাবাদের ধান বিক্রি করেন। সংঘবদ্ধ ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাটের জন্য শনিবার রাতে গৃহবধূর বাড়িতে হানা দেয়। গৃহবধূর স্বামী থাকেন বিদেশে। শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন তিনি। রাতে পাকা ভবনের সিঁড়িঘরের দেয়াল ভেঙে প্রবেশ করে ডাকাতদল। এ সময় বাধা পেয়ে গৃহবধূকে গলা কেটে হত্যা করে ডাকাতরা।

তবে ভুজপুর থানার ওসি বলেন, ‘এটি ডাকাতির ঘটনা নয়। পূর্বশত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ, বাড়ি থেকে কোনো মালামাল ও টাকা খোয়া যায়নি।’

পুলিশ আরো বলছে, এ ঘটনায় সন্দেহভাজন দুজকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল