১৯ জুলাই ২০১৯

চট্টগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যা

নিহত গৃহবধূ মামুনি ধর - সংগৃহীত

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়ন এলাকায় শনিবার রাতে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মামুনি ধর (২৪) হারুয়ালছড়ি গ্রামের রূপককান্তি দের স্ত্রী। স্বামী প্রবাসে রয়েছেন।

এদিকে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত মামুনির শ্বশুর মিলন কান্তির দের নাড়িভুঁড়ি বের হয়ে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. আবদুল্লাহ জানান, রাত দেড়টার দিকে দুই দুর্বৃত্ত ওই গ্রামের নরেন্দ্র কুমার দের বাড়িতে একতলা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙে ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধূকে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তার চিৎকারে পাশের রুমে থাকা শ্বশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্না দে এগিয়ে গেলে তাদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে ওই গৃহবধূ মারা যান। আহত মিলন কান্তিকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধূ শনিবার বিকেলে তাদের চাষাবাদের ধান বিক্রি করেন। সংঘবদ্ধ ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাটের জন্য শনিবার রাতে গৃহবধূর বাড়িতে হানা দেয়। গৃহবধূর স্বামী থাকেন বিদেশে। শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন তিনি। রাতে পাকা ভবনের সিঁড়িঘরের দেয়াল ভেঙে প্রবেশ করে ডাকাতদল। এ সময় বাধা পেয়ে গৃহবধূকে গলা কেটে হত্যা করে ডাকাতরা।

তবে ভুজপুর থানার ওসি বলেন, ‘এটি ডাকাতির ঘটনা নয়। পূর্বশত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ, বাড়ি থেকে কোনো মালামাল ও টাকা খোয়া যায়নি।’

পুলিশ আরো বলছে, এ ঘটনায় সন্দেহভাজন দুজকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi